গাননাটকবিনোদন

চার কোটি অতিক্রম করলো পাবেলের ‘বুক চিনচিন করছে হায়’

Share this:

আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত একটি নাটকে নারী ও পুরুষ কণ্ঠে ‘বুক চিনচিন করছে হায়’ গান গেয়ে তুমুল আলোচিত হন কণ্ঠশিল্পী জাহেদ পাবেল। রাতারাতি পরিচিত পান তিনি। প্রকাশের পরপরই গানটি ইউটিউব, টিকটকসহ একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার সৃষ্টি করেছে।বেশ কিছুদিন আগেও শুধু লাইসেন্সকৃত চ্যানেলটিতেই ৩৭ মিলিয়নের উপরে গানটির ভিউ ছিল , আর বাকিসব কপি ও ডিজিটাল প্লাটফর্ম এর কথা বাদ দিয়েই।

তবে নতুন খবর হচ্ছে, গানটি সম্প্রতি ৪ কোটি ভিউ কিংবা ৪০ মিলিয়ন ক্রস হলো। বাংলা গানের আরেক মাইলফলক স্পর্শ করলো আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত একটি নাটকে নারী ও পুরুষ কণ্ঠে ‘বুক চিনচিন করছে হায়’ গানটি।

গানের প্রসঙ্গে ডেইলি বাংলাদেশ টাইম কে জাহেদ পাবেল বলেন,ভীষণ ভালো লাগে যখন এমন রেসপন্স আসে দর্শককূল থেকে। আমি আমার ভক্ত ও দর্শকদের কাছে কৃতজ্ঞ। এত কম সময়ে আমার গাওয়া ‘বুক চিন চিন করছে’ গানটি এত ভাইরাল হবে তা ভাবিনি। কাল রাত থেকেই শুভেচ্ছা পাচ্ছি, আসলেই বলার নেই কিছু। আমি ধন্যবাদ জানাই পরিচালক, প্রযোজক অভিনেতা অভিনেত্রী ও গানের টিম মেম্বারদের। আসলে সবার সহযোগিতায় গানটি সবস্থানে একযোগে পৌছানো সম্ভব হয়েছে। আমি দারুণ খুশি এ খুশি ভাষায় ব্যক্ত করার মত না। সবাই দোয়া করবেন আমার জন্য যেন এভাবেই পাশে থাকতে পারি।

পাবেল আরও বলেন, ‘সবার এত এত ভালোবাসা পাচ্ছি যে খুশি না হয়ে উপায় নেই। মাঝে মাঝে মনে হয় স্বপ্নে আছি। এই গান ছোট থেকে বড় সবার কাছেই জনপ্রিয়তা পেয়েছে। এর চেয়ে বেশি আর কিছু চাওয়ার নেই। সবার কাছে আমি আবারও কৃতজ্ঞ।’

উল্লেখ্য, সবশেষ আরো একটি গান নিয়ে আলোচনায় আসেন জাহেদ পাবেল। সোনা ‘বন্ধুরে’ রিদমিক ধাঁচের এই গানটি ইউটিউবে দেখেছেন এখন পর্যন্ত ২৭লাখেরও বেশি দর্শক। টিকটক ভিডিও হয়েছে ১.৩০ লক্ষ,৯ হাজারেরও বেশি।বর্তমানে বেশ কিছু নাটক ও মিক্স গানের কাজ করছেন জাহেদ পাবেল। তবে সম্প্রতি পেয়েছেন কাজের জন্য পুরস্কার।সবশেষ গত ২১ নভেম্বর হোটেল ইন্টারকন্টিনেন্টাল আয়োজন করা হয় ‘আইকোনিক ফ্যাশন অ্যাওয়ার্ড ‘ আর সেখানে জাহেদ পাবেল পান ‘সিংইং সেনসেশন অব দ্য ইয়ার ‘ অ্যাওয়ার্ড পান।

মূলত, বুক চিনচিন করছে হায়’ প্রয়াত অভিনেতা মান্না ও পূর্ণিমা অভিনীত জনপ্রিয় একটি গান।

ছোট পর্দার অভিনেতা আরফান নিশো ও মেহজাবিন অভিনীত পরিচালক মহিদুল মহিমের পরিচালনায় ‘শিল্পী’ নাটকের জন্য গানটির চিত্রায়ন করা হয়। নতুন মিউজিকের এই গানে দ্বৈত কণ্ঠ দিয়েছিলেন জাহেদ পারভেজ পাবেল। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে প্রকাশ পায় নাটক ‘শিল্পী’।
নতুন করে সংগীত পরিচালনা করেন সংগীত পরিচালক আভরাল সাহির। নাটকে যে দু’টি গান পাবেল গেয়েছেন– এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনীর গাওয়া ‘বুকে চিন চিন করছে’ এবং এন্ড্র কিশোর, কনক চাপা ও বিপ্লব এর গাওয়া ‘বিধি তুমি বলে দাও’ গান দু’টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *