নাটকবিনোদন

তিন বছর পর নতুন বিজ্ঞাপনে ফারজানা বুবলী

Share this:

দেশের জনপ্রিয় মডেল ফারজানা বুবলী। বিশটিরও অধিক বিজ্ঞাপনে মডেল হিসাবে কাজ করেছেন। সর্বশেষ আদনান আল রাজীবের নির্দেশনায় ম্যাগির বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। তিন বছর বিরতির পর বুবলী আবারও আদনান আল রাজীবের নির্দেশনায় এবার ডানো ডিলাইটের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এরই মধ্যে বিজ্ঞাপনটির নির্মাণকাজ শেষে পরবর্তী প্রচারের জন্য রিলস ও ফটোশূটেরও কাজ শেষ করেছেন বুবলী।

ফারজানা বুবলী জানান, শিগ্গির পারিবারিক গল্পের এ বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন চ্যানেল’সহ সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারে আসবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, আদনান আল রাজীবের সঙ্গে আমার সম্পর্কটা বন্ধুত্বের। সর্বশেষ আমি তিন বছর আগে তার নির্দেশনাতেই কাজ করেছিলাম। নতুন বিজ্ঞাপনে কাজ করেও ভীষণ ভালো লগেছে। প্রচারে এলে দর্শকের ভালো লাগবে।

দুই দশকেরও বেশি সময় আগে দেশের বরেণ্য নাট্যাভিনেত্রী, নির্দেশক শমী কায়সারের নির্দেশনায় প্রথম গ্রিন মিন্ট টুথপেস্টের বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা গেছে ফারজানা বুবলীকে । এছাড়া সকাল আহমেদের পরিচালনায় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে একটি নাটকে অভিনয় করেছিলেন। তবে এরপর আর তাকে নাটকে অভিনয়ে দেখা যায়নি। তার ভাষ্যমতে, অভিনয় করাটা তার জন্য অনেক কঠিন। তা ছাড়া অভিনয়ের জন্য অনেক সময়ও দিতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *