বলিউডবিনোদন

একই দিনে ভারত ও বাংলাদেশ হলে মুক্তি পেল ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

Share this:

ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও অভিনীত বলিউড সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। দেশের ২৬টি প্রেক্ষাগৃহে সিনেমাটির মুক্তির বিষয়টি গণমাধ্যম কে নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

ফলে সাফটা চুক্তির ভিত্তিতে আমদানিতে হিন্দি ছবিটি এল বাংলাদেশে। এর আগে ছবিটির মুক্তি নিয়ে তৈরি হয়েছিল সংশয়। কারণ চলচ্চিত্রের ১৮ সংগঠন হিন্দি সিনেমা মুক্তির বিপক্ষে ছিল বলে খবর এসেছিল। 

আজ বিকেলে মামুন জানান, দুপুর তিনটার শো থেকে বাংলাদেশের ২৬টি প্রেক্ষাগৃহে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ মুক্তি দেওয়া হয়েছে।

গত বছর থেকে বাংলাদেশের হলে চলছে বলিউডের সিনেমা। শাহরুখ খানের ‘পাঠান’ দিয়ে শুরু, এরপর একে একে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’, ‘ডানকি’ ও ‘ক্রু’। এবার সেই তালিকায় যুক্ত হলো ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

মিস্টার অ্যান্ড মিসেস মাহি পরিচালনা করেছেন স্মরণ শর্মা। প্রযোজনায় করণ জোহর। গল্পে রাজকুমারকে দেখা যাবে এক ব্যর্থ ক্রিকেটারের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম মাহেন্দ্র।

সাধারণত সকালবেলা থাকেই বাংলাদেশের হলে ছবি মুক্তির রেওয়াজ। সিনেমার গল্পে দেখা যাবে, একজন ব্যর্থ ক্রিকেটার মহেন্দ্র (রাজকুমার রাও)। তিনি ডাক্তার মহিমাকে (জাহ্নবী কাপুর) পারিবারিকভাবে বিয়ে করেন। একই ডাকনাম মাহি হওয়ায় তারা একসাথে মিস্টার অ্যান্ড মিসেস মাহি হয়ে যায়।

পরস্পরের ক্রিকেটের প্রতি তাদের ভালোবাসা ও আবেগ আবিষ্কার করে। মহেন্দ্র তার স্ত্রীর মধ্যে ক্রিকেট প্রতিভা খুঁজে পান এবং তাকে ক্রিকেটার হতে উৎসাহিত করেন এবং তাকে প্রশিক্ষণ দেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *