নাটকবিনোদন

শুভ জন্মদিন বুলবুল টুম্পা

Share this:

বাংলাদেশ এর শোবিজ এবং মডেলিং জগতের আকাশের বুলবুল টুম্পা একটি তাঁরার নাম। যিনি বাংলাদেশের ফ্যাশন জগতে ‘মাদার অফ ফ্যাশন ‘ খ্যাত অধিক পরিচিত। বুলবুল দেশের মডেলিং ও কোরিওগ্রাফীতে বেশ সুনামের সাথেই কাজ করে যাচ্ছেন। দেশের ফ্যাশন ও মডেলিং ও র‍্যাম্পকে গুটি গুটি করে এগিয়ে নিয়ে যাচ্ছেন বাংলাদেশের গন্ডি পাড় করে অন্যত্র দেশে।

আজ ১ লা জুন এই খ্যাতিমান মানুষটির জন্মদিন। ডেইলি বাংলাদেশ টাইম এর পক্ষ থেকে জন্মদিন এর অনেক শুভেচ্ছা। হাজারও ভক্ত শ্রোতাদের ভালাবাসায় সিক্ত বুলবুল টুম্পা। গত ২ দিন আগে থেকে শুভেচ্ছা প্রহর নিচ্ছেন। যদিও তার জন্মদিন ১ লা জুন। আগে থেকেই জন্মদিনের শুভেচ্ছা বার্তায় সোশ্যাল মিডিয়া ভাসছেন এই আন্তর্জাতিক মানের খ্যাতিসম্পন্ন ফ্যাশন কোরিওগ্রাফার মডেল বুলবুল টুম্পা। বিষয়টি তিনি আনন্দের সহিত গ্রহণ করে বলেন, আমি যা চেয়েছি তা পেয়েছি।সবাই আমাকে অনেক ভালোবাসে। জন্মদিন নিয়ে আলাদা কোনো চিন্তাভাবনা নেই, বড় করে কোনো আয়োজন রাখছিনা। যদিও পরিচিত পরিজন ডাকে জন্মদিন পালনে কিন্তু আমি একা সেটা পালন করতে চাইনা। আমি চাই সবাই একসঙ্গে উপস্থিত থাকবে। এক জীবনে অনেক ভালোবাসা ও সম্মান পেয়েছি এইই অনেক। তবুও এই ভালোবাসা ভালোলাগা থাকুক চির শ্রদ্ধায়।এভাবেই পথ চলা থাকুক সবসময়। সবাই আমার জন্য দোয়া করবেন। আর কিছুদিন আগেও অ্যাওয়ার্ড পেলাম। আর টিভির কিছু কাজ করলাম। বেশ কিছু স্টিল কাজ চলমান রয়েছে। এছাড়াও আমার স্কুলটাও নিয়েই ব্যস্ত। সব মিলিয়ে কাজ করছি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে মাত্র ১৫ বছর বয়স থেকেই মডেলিং শুরু করেন। তিনি এখন দেশের নামিদামি মডেলিং কোরিওগ্রাফার মধ্যে একজন। তার হাত ধরে অনেকেই এই অংগনে প্রতিষ্ঠিত হয়েছেন।এবং তার একটি মডেলিং গ্রুমিং স্কুল রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *