বিনোদন

চায়ের চুমুক এর এবারের অতিথি মাসুদ রানা সময়

Share this:

দেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার এবং আন্তর্জাতিক খ‍্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার ও মিডিয়া ব্যক্তিত্ব মাসুদ রানা সময়।দীর্ঘদিন যাবত তিনি গ্ল্যামারর্স দুনিয়া সুনামের সহিত কাজ করে আসছেন।নামি-দামি অনেক ফ্যাশন হাউজে তিনি ডিজাইনার হিসেবে ছিলেন।দেশের তারকাদের প্রথম পছন্দ মাসুদ রানা সময়ের ডিজাইন করা বাহারী সকল পোশাক।সময় এই সব কাজের জন্য পুরস্কারও পেয়েছেন বিভিন্ন প্রোগ্র‍্যামে।

সম্প্রতি তিনি এটিএন বাংলার নিয়মিত শো ‘চায়ের চুমুকে ‘ অতিথি হয়েছেন। অচিরেই এটি সম্প্রচারিত হবে বলে জানিয়েছেন দেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার এবং আন্তর্জাতিক খ‍্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার ও মিডিয়া ব্যক্তিত্ব মাসুদ রানা সময়।

তিনি বলেন,অসুস্থতা থাকার পরে অনেকদিন পর চায়ের চুমুক প্রোগ্রামের ইন্টারভিউ দিলাম। এটিএন বাংলায় দেশের পরিস্থিতি নিয়ে কথা বললাম। ছাত্র আন্দোলনের কোটা নিয়ে এবং বন্যা নিয়ে পরিস্থিতি নিয়েও আলাপ হলো । এখন বর্ষার মাস বর্ষাতে কোন ধরনের পোশাক চলবে মানুষ পছন্দ করবে স্বাচ্ছন্দ্যে বোধ করবে এবং সামনে পুজো আসছে হিন্দু ধর্মের বেশ বড় একটা ইভেন্ট এবারের পুজোতে কোন কোন কালার চলবে কোন কোন ড্রেস আপ মানুষ করবে নানান বিষয় নিয়ে আলোচনা হয়েছে। লাল সাদা মাঝামাঝি গোল্ডেন হলুদ লাল মেসেজটা কমলা কালার নিয়ে কাজ করেছি, কিছুদিন পরে ব্রাইডাল আসছে ব্রাইডাল কেমন কেমন সাজসজ্জা মানুষ করতে পছন্দ করে সকল ব্যাপারগুলো নিয়েই আয়োজন শেষ করেছি।

চায়ের চুমুকের প্রোগ্র‍্যামটি প্রযোজনা পরিচালনা শম্পা মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *