বিনোদন

তাদের আসছে ‘ত্রিভুজ‘‌

Share this:

ঢাকা শহরে একই সাথে বাস করে তিন শ্রেণির মানুষ। তিন জগতের এই তিন শ্রেণির মানুষের জীবন আলাদা। কিন্তু একটি দুর্ঘটনা তিন শ্রেণিকে করিয়ে দেয় মুখোমুখি।

আলোক হাসানের পরিচালনায় ওয়েব ফিল্মটিতে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, আনিকা কবির শখ, ইমতিয়াজ বর্ষণ, ফারিন খান, সোহেল মন্ডল, মৌসুমি মৌ।

রাতের অন্ধকারে বেশ ফাঁকা রাস্তার বুক চিড়ে তীব্র গতিতে এগিয়ে আসছে টিনার দামী গাড়িটা। টিনার দৃষ্টি মাঝে মধ্যে ঘোলাটে হয়ে যাচ্ছে। তিন বছর আগে এই বিশেষ দিনটাতে তার আর জনির জীবনে একটা ঘটনা ঘটেছিল। তারপর থেকে তাদের এই বিশেষ দিনে একসাথে এক জায়গায় যাবার কথা। এক ফরেন সফটওয়্যার ডেভলপমেন্ট কোম্পানির সিইও জনি শত ব্যস্ততায় আজ দিনটি ভুলে গেছে। জনি বাড়ি ফেরার সাথে সাথে অপেক্ষার প্রহর শেষ করে, টিনা ঝগড়া করে বাড়ি ছেড়ে বের হয়ে পড়েছে যেদিকে দুচোখ যাবেতে যাওয়ার উদ্দেশ্য নিয়ে…। শপিং-এর পর একটা রেস্টুরেন্ট থেকে মলি আর আসাদ রাতের খাবার শেষ করে বেরিয়েছে। মধ্যবিত্ত আসাদ আর মলির এই সঞ্চয় পত্রের টাকাটা নিয়ে বিশেষ একটা কাজ আছে। আজ খেতে গিয়ে সেই বাজেট বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে…। চম্পা আজ সকাল থেকেই সেই রেস্টুরেন্টের আশেপাশে ফুল বিক্রি করছে। তার জামাই, মালেক রিক্সা চালায়। এমনিতে প্রতিদিন একটা মালা সে ঘরে নিয়ে ফিরে যে যতই দাম দিতে চায় না কেন শেষ মালাটা সে মালেকের জন্য রাখে। এটা মালেকের অনুরোধ। সে ফিরে চম্পার জন্য মালাটা কিনে। চম্পা দেখে ওই পাড় থেকে রিক্সার টিং টিং আওয়াজ করে এগিয়ে আসতে থাকে মালেক… মালেককে দেখে হাত দেখায়, আসাদ আর মলি। মালেক হেসে জানায় সে গ্যারেজ করতে যাচ্ছে। এদিক ওদিক তাকিয়ে চম্পা দৌড় দেয় মালেকের দিকে… হুট করে ছুটে আসা টিনার গাড়িটা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

পরিচালনায় আলোক হাসান বলেন “‌একটি দুর্ঘটনাকে ঘিরে সমাজের তিনটি স্তরের তিনটি দম্পতির নীতি, আদর্শ, নৈতিকতার মনস্তাতিক ভেদাভেদের গল্প “ত্রিভুজ”। ওটিটি প্ল্যাটফর্ম গুলোতে সোশ্যাল ড্রামা বেইজড্ স্টোরি খুব একটা দেখা যায় না। আশা করছি থ্রিলার, মার্ডার মিস্ট্রি, রোমান্টিক ফিল্মের ভিড়ে সম্পূর্ণ সোশ্যাল ড্রামা বেইজড্ স্টোরি দীপ্ত প্লে অরিজিনাল ফিল্ম ত্রিভুজ দর্শক অনেক পছন্দ করবে।“‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *