বিনোদন

ফিরেছেন মাহাবুব আল রশীদ খান

Share this:

করোনা ভাইরাসের প্রকোপের জন্য বেশ অনেকদিন বন্ধ ছিল শোবিজ অঙ্গনের সকল ধরণের শুটিং।বিভিন্ন সংগঠনগুলো লকডাউন মেনে শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন যদিও এই মাসের প্রথম দিকে শুটিং করার ফিরতি অনুমতি দেন তারা।এরপরই কিছু সংখ্যক নির্মাতা প্রযোজকও শিল্পীরা কাজে নামেন।

এরই মধ্যে একজন মাহাবুব আল রশীদ খান।তিনিও ফিরেছেন দীর্ঘদিন পরে ক্যামেরার সামনে এতদিন নিজ গৃহেই অবস্থান নিয়েছিলেন তবে স্বাস্থ্যবিধি এবং দূরত্ব মেনেই শুটিং করছেন বলে জানান।

তিনি ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন -লকডাউন এর ৭৮ দিন পর জুন মাসের ৫ তারিখে প্রথম শুটিং করলাম। আরটিভির ধারাবাহিক নাটক তোলপাড় এটি নির্মাণ করছেন মুসাফির রনি।এবং ৯ তারিখে অভিনেতা জাহিদ হাসান এর পরিচালনায় ঈদ উল আজহার ৭ পর্বের ধারাবাহিক ” বুড়ো জামাই ” এর শুটিংও করলাম।এবং ১৩ তারিখ নাগরিক টিভির ধারাবাহিক ” অতি চালাকের গলায় দড়ি ” শিরোনামের একটি কাজ করলাম এটি নির্মাণ করেছেন সোহাগ কাজী।আর ১৪,১৫,১৬ তারিখ ঈদ উল আজহার ৭ পর্বের ধারাবাহিক ” সুন্দরী বাইদানী ” এর শুটিং করলাম এটি নির্মাণ করেছেন ফরিদুল হাসান ভাই।

উল্লেখ্য, নির্মাতা মোস্তফা সারওয়ার ফারুকীর হাত ধরে মিডিয়াতে পা রাখেন তিনি। তারপর কেটে গেছে পনেরো বছর।দীর্ঘ এ ক্যারিয়ারে প্রায় দুই শতাধিক নাটকে অভিনয় করেছেন। সিকান্দার বক্স এবং এভারেজ আসলাম এই দুটি নাটকে অভিনয় করে ভীষণ রকম আলোচিতও হয়েছেন।এছাড়াও আলপনা কাজল এবং খুটিনাটি খুনসুটি- এই দুটি নাটকও তাকে প্রশংসিত করেছে।অনুভব কাজ করেছেন সিনেমাও। তার অভিনীত প্রথম সিনেমা ছিল হুমায়ুন আহমেদের চিত্রনাট্য ও তৌকির আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ। তারপর শামীম আহমেদ রনি পরিচালিত ‘ধ্যাততেরিকি’, সাকিব সনেটের ‘নোলক’ এবং সর্বশেষ শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবিতে কাজ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *