খেলা

লন্ডনে অস্ত্রোপচারের অপেক্ষায় পাপন

Share this:

গুরুতর অসুস্থ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। প্রোস্টেটের সমস‌্যা চরম আকার ধারণ করায় তার অস্ত্রোপচার করাতে হবে। এজন‌্য লন্ডনে গিয়েছেন বিসিবি বস।

তবে করোনার প্রাদুর্ভাবে সেখানে গিয়ে চিকিৎসা নিতে পারছেন না। ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে তাকে। আইসোলেশন পিরিয়ড শেষ হলে তার অস্ত্রোপচার করানো হবে। গত ২১ জুন ইংল‌্যান্ডের উদ্দেশ‌্যে দেশ ছাড়েন নাজমুল হাসান। ৪ জুলাই শেষ হবে কোয়ারেন্টাইন ।

করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে বিসিবি সভাপতি দেশের ক্রিকেটার, সাধারণ মানুষ এবং ক্রিকেটের বাইরের অ‌্যাথলেটদের পাশে ছিলেন। গণমাধ‌্যমেও তার কম-বেশি উপস্থিতি ছিল। শেষবার ক্রিকেট নিয়ে কথা বলেছেন জাতীয় ক্রীড়া পরিষদে। সেদিন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে দেশের ২৩টি ফেডারেশনের অসহায় ক্রীড়াবিদদের জন্য ৫০ লাখ ১০ হাজার টাকার চেক হস্তান্তর করেন নাজমুল হাসান।

এরপর আড়াল হয়ে যান নাজমুল হাসান। জানা যায়, প্রোস্টেটের সমস‌্যা বাড়তে থাকে তার। দেশে তিনবার তাকে অ‌্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। এখন উন্নত চিকিৎসার জন‌্য মহামারির সময় তাকে উড়াল দিতে হয়েছে লন্ডনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *