বিনোদন

ঈদের নাটক দিয়ে ফিরলেন শিপন

Share this:

দেশা দা লিডার খ্যাত ঢাকাই সিনেমার চিত্রনায়ক শিপন মিত্র।শিপন শুধু সিনেমায় নিজেকে বন্দি রাখেনি তিনি সিনেমার পাশাপাশি নাটক ওয়েব সিরিজ এবং বিভিন্ন বিজ্ঞাপনেও কাজ করে আসছেন দীর্ঘদিন ধরেই। গত কয়েক দিন হলো তিনি কলকাতা থেকে দেশে এসেছেন আর আগে কলকাতায় তিন চার মাস আটকে ছিলেন করোনা ভাইরাসের জন্য আদেশকৃত লকডাউনের জন্য।

আটকে থাকার কারণে কোনো ধরণের শুটিং করেননি। তবে দীর্ঘ পাঁচ মাস পরে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘জামাই সাহেব ‘ শিরোনামের একটি একক নাটক এর শুটিং দিয়ে ফিরলেন তিনি। আজ এবং কাল শুটিং শেষ হবে বলে জানিয়েছেন নির্মাতা।এবং ঈদে এসএ টিভিতে প্রচারিত হবে।

নাটকের প্রসঙ্গে শিপন ডেইলি বাংলাদেশ টাইম কে বলেন,কলকাতা দীর্ঘদিন আটকে ছিলাম এরপরে দেশে এসেই কোয়ারেন্টনে ছিলাম। খুব মিস করছিলাম কাজের স্থানটি। প্রায় মাস পাঁচ পরে শুটিংয়ে ফিরলাম অদ্ভুত একটি অনুভূতি হচ্ছে সবার সাথে দেখা হচ্ছে ভালোই লাগছে। যে নাটকটি করছি এটি একটি একক নাটক দারুন একটি গল্প এটি ঈদের নাটক। আসলে নাটকের ক্ষেত্রে আমি সবসময় গল্পকে একটু বেশি প্রাধান্য দেই।আশা করছি নাটকটি সবার ভালো লাগবে। এবং সবার মতামতের অপেক্ষায় থাকলাম।

তিনি আরো বলেন ,আমরা সবাই চেষ্টা করছি দুরুত্ব এবং স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছি এবং এখন পর্যন্ত গল্পে কোনো কাছে আসার কোনো ক্লোজ শর্ট হয়নি।যদিও তারপরেও ভয় তো লাগছেই তারপরেও কাজ তো করতেই হবে এটাই প্রফেশন। তারপরেও ভালো লাগছে অনেকদিন পর কাজ করে।এই মাসের দশ তারিখ থেকে টানা শুটিং করবো দু একদিন গ্যাপ দিয়ে।

নাটকে শিপন ছাড়াও আরো অনেকেই অভিনয় করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *