বরিশাল বিভাগ

বরিশালে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার অভিযোগ

Share this:


বরিশাল ব্যুরো : স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকেরা। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে বন্ধ করে দেয়া ব্যবসা প্রতিষ্ঠান খুলে দিয়েছেন। ঘটনাটি জেলার বাবুগঞ্জ উপজেলার আগরপুর বন্দরের।
আল-মদিনা ট্রেডার্স নামের ওই বন্দরের সর্ববৃহত মুদী মালের পাইকারী দোকানের মালিক পলাশ সিকদার জানান, প্রথমধাপে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তার নিকট আত্মীয় ও সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম হিমু প্রতিদ্বন্ধীতা করছেন। তাকে (পলাশ) স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হিসেবে আখ্যায়িত করে শুক্রবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সরদার তারেকুল ইসলাম তারেকের নির্দেশে তার সমর্থক একসময়ের দুর্ধর্ষ সর্বহারা নেতা শহিদুল খান, কাইউম হাওলাদার, স্বজল হাওলাদার, কালাম খান, রনি ফরাজী, আরিফ হাওলাদারের নেতৃত্বে ২৫/৩০ জনে তার (পলাশ) ব্যবসা প্রতিষ্ঠানের সামনে হাজির হয়ে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে উল্লেখিতরা তার ব্যবসা প্রতিষ্ঠানটি বন্ধ করে দেয়।
পলাশ সিকদার আরও জানান, তাৎক্ষনিক স্থানীয় আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিমের ব্যবহৃত মোবাইল ফোনে বিষয়টি জানানোর জন্য একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। ফলে রাতেই বিষয়টি জেলা পুলিশ সুপারকে অবহিত করা হয়। পরবর্তীতে শনিবার দুপুরে সহকারি পুলিশ সুপার সুদীপ্ত সরকার, বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বন্দরের অন্যান্য ব্যবসায়ীদের সাথে কথা বলে পুরো বিষয়টি অবগত হন। পরে চেয়ারম্যান প্রার্থী সরদার তারেকুল ইসলাম তারেককে ঘটনাস্থলে এনে তাকে প্রাথমিকভাবে সর্তক করে দিয়ে বন্ধ দোকানটি খুলে দিয়েছেন। তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *