গানবিনোদন

একটি অ্যাওয়ার্ড আমার কাছে অফুরন্ত ভালবাসার প্রতীক -পাবেল

Share this:

আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত একটি নাটকে নারী ও পুরুষ কণ্ঠে ‘বুক চিনচিন করছে হায়’ গান গেয়ে তুমুল আলোচিত হন কণ্ঠশিল্পী জাহেদ পাবেল। রাতারাতি পরিচিত পান তিনি। প্রকাশের পরপরই গানটি ইউটিউব, টিকটকসহ একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার সৃষ্টি করেছে। শুধু লাইসেন্সকৃত চ্যানেলটিতেই ৩৭ মিলিয়নের উপরে গানটির ভিউ আছে, আর বাকিসব কপি ও ডিজিটাল প্লাটফর্ম এর কথা বাদ দিয়েই।

সবশেষ আরো একটি গান নিয়ে আলোচনায় আসেন জাহেদ পাবেল। সোনা ‘বন্ধুরে’ রিদমিক ধাঁচের এই গানটি ইউটিউবে দেখেছেন এখন পর্যন্ত ২৫ লাখেরও বেশি দর্শক। টিকটক ভিডিও হয়েছে ১ লক্ষ,৯ হাজারেরও বেশি।

বর্তমানে বেশ কিছু নাটক ও মিক্স গানের কাজ করছেন জাহেদ পাবেল। তবে সম্প্রতি পেয়েছেন কাজের জন্য পুরস্কার।

গত ২১ নভেম্বর হোটেল ইন্টারকন্টিনেন্টাল আয়োজন করা হয় ‘আইকোনিক ফ্যাশন অ্যাওয়ার্ড ‘ আর সেখানে জাহেদ পাবেল পান ‘সিংইং সেনসেশন অব দ্য ইয়ার ‘ অ্যাওয়ার্ড।

অনুভূতি ব্যক্ত করে ডেইলি বাংলাদেশ টাইম কে জাহেদ পাবেল বলেন,ছোট হোক কিংবা বড় প্রতিটি অর্জনই গুরুত্বপূর্ণ। এই অর্জনগুলো আমাদের সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগায়। হয়তো এটি একটি অ্যাওয়ার্ড তবে আমার কাছে এটি অফুরন্ত ভালবাসার প্রতীক। সবাই আমার জন্য দোয়া করবেন যেন সামনে আরো ভাল ভাল গান উপহার দিতে পারি।

Thanks to Iconic Fashion Awards. Love u Peal Hossain for arranging this amazing program

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *