বরিশাল বিভাগ

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন ॥ পুলিশ সদস্য কারাগারে

Share this:

বরিশাল ব্যুরো : যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় এক পুলিশ সদস্যকে জেলহাজতে প্রেরন করা হয়েছে । বরিশাল মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আরিফুর রহমান নামের ওই পুলিশ সদস্যকে জেলহাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন ।


মঙ্গলবার সকালে আদালত সূত্রে জানা গেছে, পুলিশ সদস্য আরিফুর রহমান নগরীর কাশিপুরের ফিসারী রোডস্থ পিএএম অফিসে কর্মরত ছিলেন। তার (আরিফুর) সাথে বরিশাল সিভিল সার্জন অফিসের কর্মচারী আবু বক্কর সিদ্দিকের মেয়ে জেসমিনের বিয়ে হয় । বিয়ের কিছু দিন পর যৌতুকের দাবিতে আরিফ তার স্ত্রীকে মারধর শুরু করেন ।

এ ঘটনায় বরিশাল পুলিশের শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের কাছে একাধিকবার লিখিত অভিযোগ দায়ের করেও আরিফুর রহমানের আচরনগত পরিবর্তন না ঘটায় ২০২১ সালে কাউনিয়া থানায় যৌতুক নিরোধ আইনে একটি মামলা দায়ের করেন স্ত্রী জেসমিন ।

ওই মামলায় আদালতে হাজির হয়ে স্ত্রীর সাথে স্বাভাবিক জীবন যাপন করবে এমন শর্তে আদালত আরিফুর রহমানকে জামিন প্রদান করেন। কিন্তু জামিনে থেকে পুনরায় আরিফুর রহমান তার স্ত্রী জেসমিনের সাথে খারাপ আচরন শুরু করে ।

বিষয়টি আদালতকে অবহিত করেন জেসমিন। পরবর্তীতে সোমবার শেষকার্যদিবসে পুলিশ সদস্য আরিফুর রহমান আদালতে হাজির হলে বিচারক তার জামিন বাতিল করে জেলহাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *