বরিশাল বিভাগ

গৌরনদীতে চিকিৎসক স্ত্রীর মামলায় চিকিৎসক স্বামী গ্রেফতার

Share this:


প্রতিনিধি, গৌরনদী (বরিশাল)
যৌতুকের জন্য স্ত্রীকে মারধরের অভিযোগে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ টিপু সুলতান (৩২) কে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ । এঘটনায় তার স্ত্রী ডাঃ মিলাদুজ্জাহান ইরা (২৮) বাদী হয়ে স্বামী টিপু সুলতানের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় যৌতুক আইনে মামলা দায়ের করেছেন ।

গ্রেফতারকৃত চিকিৎসকের স্ত্রী ডাঃ মিলাদুজ্জাহান ইরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন।
মামালা সূত্রে জানা গেছে, ২০২১ সালের ১৩ আগষ্ট গৌরনদী উপজেলার নলচিড়া গ্রামের মোঃ বাদশা ফকিরের পুত্র ডাঃ টিপু সুলতানের সাথে বিয়ে হয় কুমিল্লা দক্ষিণ সদর উপজেলার দৈয়ারা গ্রামের আব্দুল আলিমের কন্যা ডাঃ মিলাদুজ্জাহান ইরার সাথে ।

বর্তমানে তারা দুই জনই গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত রয়েছেন। মামলার বাদীর অভিযোগ ১০ লাখ টাকা যৌতুকের জন্য তার স্বামী ডাঃ টিপু সুলতান তাকে প্রায়ই মারধর করতো এবং প্রাণ নাশের হুমকি দিত। নিরুপায় হয়ে মঙ্গলবার রাতে তিনি যৌতুকের জন্য মারধর ও হত্যার চেষ্টার অভিযোগ এনে গৌরনদী মডেল থানায় ডাঃ টিপু সুলতান ও তার বাবা বাদশা ফকিরকে আসামী করে মামলা দায়ের করেন ।

তবে যৌতুকের বিষয়টি অস্বীকার করে ডাঃ টিপু সুলতান জানান, বিয়ের পর থেকে স্ত্রীর উচ্চাভিলাষী আকাংখা আর শাশুরীর কু-পরামর্শে তাদের সামান্য দাম্পত্য কলহ ছিলো। তিনি (টিপু সুলতান) আরও জানান, বিসিএস পরীক্ষার যাবতীয় ব্যয়ভার সহ স্ত্রীর সকল আবদারই তিনি পূরন করেছেন। এরপরও সে (ইরা) তার (টিপু সুলতান) মা-বাবাকে সহ্য করতে পারতোনা। ফলে স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *