গানবিনোদন

সাড়া ফেলছে কাজী সাজু’র ‘ভালোবাসায় কি ভুল ছিলো’ (ভিডিও)

Share this:

যুগে যুগে পৃথিবীতে জনপ্রিয়তা পেয়েছে দুই ধরনের গান। একটি প্রেমের গান, অন্যটি প্রেমে ব্যর্থ হওয়ায় বেদনার গান। সম্প্রতি প্রেমিকাকে নিয়ে নবাগত কন্ঠশিল্পী কাজী সাজুর প্রথম মৌলিক গান ‘ভালোবাসায় কি ভুল ছিলো’ প্রকাশ পেয়েছে। নিজের কথা, সুর আর তরিক এর সঙ্গীতায়োজনে এই গান কন্ঠে তুলেছেন সাজু। আল মাসুদ নির্মাণ করেছেন গানটির ভিডিও। গানটি প্রকাশ করেছে দেশে নাম্বার ওয়ান স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। ইতিমধ্যেই শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছে সাজু’র প্রথম গাওয়া এই গানটি।

অনেকের বাস্তব জীবনে ঘটে যাওয়া এক অন্যরকম ভালোবাসার গল্প থেকে জন্ম নেয়া এই গান দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছে। প্রতিভাবান তরুণ কণ্ঠশিল্পী কাজী সাজু। ছোটবেলা থেকেই গানের সাথে পরিচয়। পারিবার থেকেই গানের হাতেখড়ি। তাই বাল্যকালেই গানের ওস্তাদের সরনাপন্ন হন তিনি।

একে একে চারজন ওস্তাদের কাছে তালিম নেন। আয়ত্ব করেন গানের বিভিন্ন দিক। এরপর শিল্পকলা একাডেমি থেকেও গান শিখেন। দখলদারিত্ব আছে প্রায় দেশীয় সব বাদ্যযন্ত্রেই। নিয়ম করেই গানের চর্চা চালিয়ে যান তিনি। দীর্ঘদিনের সঙ্গীত সাধনা এবার পূূূর্ণ হয়েছে সাজু’র।

কাজী সাজু গানটি প্রসঙ্গে জানালেন- আমার জীবনের স্বপ্ন পূরণ হচ্ছে এই গান প্রকাশের মাধ্যমে। সেই স্বপ্নের দুয়ার খুলে দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন। কৃতজ্ঞতা ধ্রুব গুহ দাদার প্রতি। সব শ্রেনীর শ্রোতার কথা চিন্তা করেই গীতিকবিতাটি লিখেছি ও সুর করেছি ।সঙ্গীতায়োজনটি শ্রোতাদের প্রশান্তি দিবে। বিশ্বাস গানটি সকলের মন জয় করবে।

ধ্রুব মিউজিক স্টেশন সুত্র জানায়, ১৩ আগস্ট বৃহস্পতিবার তাদের ইউটিউবে অবমুক্ত করা হয়েছে ‘ভালোবাসায় কি ভুল ছিলো’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যস এবং স্বাধীন মিউজিক অ্যাপ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *