জাতীয়সারাদেশ

কিশোর গ্যাংয়ের হামলা : আহত ৪

Share this:

মুন্সিগঞ্জের গজারিয়ায় পূর্ববিরোধের জেরে কিশোর গ্যায়ের হামলা ও মারধরে ৩কলেজ ছাত্র সহ ৪ছাত্রকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত কলেজ ছাত্র জুবায়ের মাহমুদ (১৭),শাহাদাত (২০), শাওন (১৭) ও স্কুল ছাত্র তানজিম মাহমুদ(১৪) বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এর আগে মঙ্গলবার(১৫জুন) সন্ধ্যায় উপজেলার পোড়াচক বাউশিয়া এলাকার একটি বালুর মাঠে এ মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার(১৮জুন) শামীম নামের এক হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ


স্থানীয় ও গজারিয়া থাসা সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকালে পোড়াচক এলাকার শরীফ মাহমুদের দুইপুত্র কলেজ ছাত্র জুবায়ের ও স্কুল ছাত্র তানজিম স্থানীয় খেলার মাঠে খেলা দেখতে যায়। পরে সন্ধ্যায় পূর্ববিরোদের জের ধরে কিশোর গ্যাংয়ের সাজ্জাদ(২০), শামীম (২০), জাহিদ (২০),জিহাদ (২০), শাওন (২২), ইমন (২০), মিঠু (২৪) সহ ১৫-২০জন তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে বাশ-লাঠি দিয়ে মারধর করতে থাকে ।

এ সময় জুবায়ের-তানজিমকে বাচাঁতে স্থানীয় অপর দুই কলেজ ছাত্র শোঃ শাহাদাত ও শাওন এগিয়ে আসলে তাদেরকেও মারধরকে হামলাকারীরা। এতে গুরত্বর আহত হলে ৪জনকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায় হামলাকারীর কিশোর গ্যাং সদস্যরা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে গজারিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয় ।


এঘটনায় বুধবার সকালে আহত জুবায়ের-তানজিমের পিতা শরীফ মাহমুদ বাদী হয়ে হামলাকারী ৭জনের নাম উল্লেখ্য করে গজারিয়া থানায় অভিযোগ দায়ের করেন ।
এবিষয়ে গজারিয়া থানার পুলিশ পরিদর্শক মোঃ সবুজ মিয়া জানান, অভিযোগের প্রেক্ষিতে শামীম নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে ।


গজারিয়া থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান একজন আসামি গ্রেপ্তার করা হয়েছে এবং মামলা রেকর্ড করা হয়েছে বাকি আসামিদের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *