বলিউডবিনোদন

রণদীপের ‘love is love’ বলিউড সিনেমায় পর্নস্টার

Share this:

বলিপাড়ার কনিষ্ঠতম নির্মাতা রনদীপ সরকার। কলকাতার ফিল্মি পাড়ার আনাচে কানাচে তাকে জুনিয়র ‘ঋতুপর্ণ’ অনেকেই আখ্যায়িত করেন।তবে পরিপূর্ণতা লাভ করতে হলে যেতে হবে বহুদূর।

রনদীপ সরকার সিনেমা বানিয়েছেন Not a Dirty film’, ‘নূপুর ‘, ‘Blue Lies’ , ‘Adelante ‘ এর পর এবার আসতে চলেছে রণদীপের নতুন ফিল্ম ‘love is love’। এটি হিন্দি ভাষায় হতে চলেছে। প্রথমবার টলিউডে এমন একটি ফিল্ম আসতে চলেছে যেখানে পর্ণস্টার অর্ণব স্বর্ণাঙ্কর কে আমরা অভিনয় করতে দেখতে চলেছি।

এর আগে মহেশ ভাটকে বলিউডে প্রথমবার একজন পর্ণস্টার সানি লিওন কে কাস্ট করতে দেখা গেছিল jism 2 তে।

রণদীপ এর এই ছবিতে অন্যতম ভূমিকা তুলে ধরেছেন রজত ভৌমিক। সিনেমাটোগ্রাফি – তনয় রয়,স্ক্রিপ্ট এবং ডায়ালগ- সম্রাট শেখর মণ্ডল। এই শর্টফিল্মটির সঙ্গীত-পরিচালনা করেছেন প্রতীক কর্মকার। ছবির কাজ প্রায় শেষের দিকে খুব শীঘ্রই আসতে চলেছে রণদীপ এর নিজস্ব ইউটিউব চ্যানেলে।

ভালোবাসা যে শুধুমাত্র একজন ছেলে এবং মেয়ের মধ্যেই সীমাবদ্ধ নয় তারই বার্তা মানুষের মনে পৌঁছে দিতে চান পরিচালক।আসলে ভালোবাসা যে কখনোই ধর্ম-বর্ণ কোনো কিছুকেই কেয়ার করে না তারই আরো একবার প্রমাণ করে দিয়েছেন। ভালোবাসা শুধু মাত্রই এমন এক ফিলিংস যা একজন ছেলের সঙ্গে ছেলে, মেয়ের সঙ্গে মেয়ে উভয়েরই হতে পারে। এটি যে অশ্লীলতা কোনো ভাবেই প্রদান করে না এবং এটি যে খুব সাধারণ একটি বিষয় তা এ বার মেনে নেওয়ার সময় এসেছে, তারই দৃশ্য এই ছবিতে তুলে ধরা হয়েছে।


একটি ভিন্ন স্বাদের ছবি দেখতে চোখ রাখুন রণদীপ সরকার এর ইউটিউব চ্যানেলে।

তাঁর এই নতুন সিনেমা নিয়ে মানুষের রয়েছে অনেকটা কৌতূহল, আবার কী নতুন চমক তিনি নিয়ে আসতে চলেছে তাঁর এই সিনেমাতে ! তবে আপাতত এই সিনেমার প্রথম লুক প্রকাশ পেয়েছে। বাকি রয়েছে এখনো অনেক কিছু, অপেক্ষা সিনেমার টিজার, ট্রেলারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *